আমেরিকার দর্শনীয় স্থান সমূহ।Places of interest in America.

0

কানান্দাইগুয়া হ্রদ

শুধু কানান্দিগুয়ার কারণে স্বল্প পরিচিত ফিঙ্গার লেকগুলির মধ্যে একটি এবং NYC থেকে একটু এগিয়ে এটিকে কম বিশেষ করে না। প্রকৃতপক্ষে, আমাদের বিনীত মতে, এই ঝকঝকে হ্রদটি অঞ্চলের সেরা, এবং গরমের মাসগুলিতে, একটি পন্টুন নৌকা ভাড়া করা এবং আপনার নিকটতম ক্রুদের সাথে শান্ত জলে বের হওয়ার চেয়ে ভাল আর কিছুই নেই। কানান্দিগুয়ার উপকূলে উঁচু বাড়িগুলি রয়েছে, এবং হ্রদটি কানান্দিগুয়ার আরাধ্য শহর দ্বারা নোঙর করা হয়েছে, যা উত্তর প্রান্তে অবস্থিত। সোনেনবার্গ গার্ডেন এবং ম্যানশন এখানে সৌন্দর্যের দিক থেকে বড়, এবং ভ্রমণকারীদের জন্য একটি নির্দিষ্ট আকর্ষণ। খাঁটি মেক্সিকান ভাড়া সহ কিছু মানসম্পন্ন গ্রাব স্পটগুলির জন্যও শহরটি উল্লেখযোগ্য টমাটলান নদী , এবং থেকে মিস না করা স্টেক ডিনার নোলানের . নেপলস, একটি ছোট কিন্তু সমানভাবে কমনীয় শহর হ্রদের দক্ষিণ প্রান্ত থেকে কয়েক মাইল দক্ষিণে অবস্থিত, এবং দর্শনার্থীদের আশ্চর্যজনক হাইকিংয়ের সুযোগ এবং দিনের জন্য ভিস্তার দৃশ্য দেখায়। এটি একটি অত্যাশ্চর্য বন্যপ্রাণী এলাকার আবাসস্থল, কামিং নেচার সেন্টার .




ফায়ার আইল্যান্ড

এই ছোট বাধা দ্বীপটি লং আইল্যান্ডের দক্ষিণ তীরে অবস্থিত, বেশিরভাগ পয়েন্ট 2.5 ঘন্টার মধ্যে অ্যাক্সেসযোগ্য। এলআইআরআর ট্রেন এবং ফেরিগুলি সহ পরিবহন দ্বারা ভালভাবে সংযুক্ত যা গ্রেট সাউথ বে জুড়ে ভ্রমণকারীদের সহজেই ঝাঁকুনি দেয়, এটি একটি দুর্দান্ত পালানো যা ঘুমানো উচিত নয়। প্রকৃতপক্ষে, বেশিরভাগ অংশের জন্য, আপনি শুধুমাত্র ফেরি দ্বারা এখানে পৌঁছাতে পারেন কারণ দ্বীপের শুধুমাত্র একটি ছোট অংশ গাড়ির অনুমতি দেয়। যানবাহন চলাচলের জন্য বন্ধ থাকা একটি আকর্ষণের অংশ যদিও, একটি নিস্তব্ধতা এবং স্থিরতা তৈরি করে যা নিউ ইয়র্কবাসীদের মরসুমে-পরে-ঋতুতে ফিরে আসে।সৈকত, টিলা, এবং কিছু চমত্কার দর্শনীয় রিয়েল এস্টেটের প্রাকৃতিক সৌন্দর্যও সাহায্য করে। ফায়ার আইল্যান্ড পাইনস এবং চেরি গ্রোভের স্বাগত এবং অন্তর্ভুক্তিমূলক অনুভূতি এই শহরগুলিকে বিচিত্র সম্প্রদায়ের জন্য একটি দীর্ঘ সময়ের অবকাশ তৈরি করেছে, তবে এখানে প্রচুর শহর রয়েছে – প্রতিটি একটি স্বতন্ত্র চেহারা, অনুভূতি এবং স্পন্দন সহ – যা প্রতিটি ধরণের ভ্রমণকারীকে উত্তেজিত করবে৷

লেক জর্জ

হ্যাঁ, আপনি সম্ভবত দেখেছেন যে RHONJ গ্যাং সম্প্রতি Adirondacks এই স্বপ্নময় জায়গায় vacationed, এবং ভাল কারণে. বিচিত্র সম্প্রদায় দ্বারা বেষ্টিত একটি চমত্কার হ্রদ ছাড়াও – প্রতিটিতে বুটিক কেনাকাটা, দুর্দান্ত খাবারের অভিজ্ঞতা, পিকনিক এবং সাঁতার কাটার জন্য শান্ত পার্ক এবং সৈকত, মেরিন এবং প্রচুর হাইকিং বিকল্প রয়েছে – লেক জর্জ তার অনেকগুলি অন-লেকের জলবন্দরের জন্য একটি জনপ্রিয় গন্তব্যস্থল। নৈবেদ্য নিকটবর্তী সাকান্ডাগা নদীটিও মাছ ধরা এবং হোয়াইটওয়াটার রাফটিং (!) এর নিজস্ব গন্তব্য এবং এই অঞ্চলের দর্শনার্থীরাও এখান থেকে দ্রুত ড্রাইভ করে। প্রাকৃতিক পাথরের সেতু এবং গুহা যেখানে ট্রেইল এবং গুহাগুলি সারাদিন অভিযাত্রীদের বিনোদন দিতে পারে।




নিউ ইয়র্ক হারবার

হ্যাঁ, আপনি এমনকি সবচেয়ে শহুরে সেটিংসেও সৌন্দর্য খুঁজে পেতে পারেন। নিউইয়র্ক একটি মহামারী-জড়িত বছর থেকে ফিরে আসার সাথে সাথে, বিগ অ্যাপলের দক্ষতা এবং নিউইয়র্ক বন্দর ও উপসাগরের সৌন্দর্য সম্পর্কে নিজের জন্য এটি দেখার চেয়ে ভাল আর কোনও অনুস্মারক নেই প্রান্ত . হাডসন ইয়ার্ডসে প্রায় 100 তলা আকাশে অবস্থিত, 7,500 বর্গফুট দেখার জায়গা এবং একটি সুন্দর ট্রিপি কাঁচের মেঝে সহ আউটডোর পর্যবেক্ষণ ডেক পশ্চিম গোলার্ধের সর্বোচ্চ। এটি ম্যানহাটন, নিউ ইয়র্ক বে এবং স্ট্যাচু অফ লিবার্টি, হাডসন নদী এবং নিউ জার্সির কিছু অংশের উন্মাদ দৃষ্টিভঙ্গি দিয়ে দর্শকদের নষ্ট করে। একটি কঠিন বছর পরে, এটি দ্রুত পুনরায় স্ফুলিঙ্গ করবে যে নিউ ইয়র্কের জাদু ফ্র্যাঙ্ক সিনাত্রা এত সহজে গান গেয়েছেন…

মন্টাউক

NYC থেকে সত্যিকারের পালানোর জন্য, বিশ্বের শেষ বা এমনকি শেষ হিসাবে যা তৈরি করা হয়েছে তার দিকে যান—অন্তত ইনস্টাগ্রাম . মন্টাউক লং আইল্যান্ড উপদ্বীপের প্রান্তে অবস্থান থেকে এবং NYC থেকে দূরে বিশ্ব অনুভব করার জন্য এর খ্যাতি থেকে এই শিরোনামটি অর্জন করেছে। একের জন্য, এটি হ্যাম্পটনের প্রতিবেশীদের তুলনায় অবশ্যই বেশি আরামদায়ক এবং নৈমিত্তিক, এবং একটি শক্তিশালী সার্ফিং সংস্কৃতির সাথে একটি সারগ্রাহী ভাব রয়েছে। এলাকার সৈকত এবং পার্কগুলিও হতাশ করে না। মন্টাউক পয়েন্ট লাইটহাউসের সামনে একটি দুর্দান্ত ফটো পেতে কিছু সময় কাটাতে ভুলবেন না এবং আপনার প্রিয় সৈকত কম্বলটি ডিচ প্লেইনগুলিতে ছড়িয়ে দেওয়ার জন্য নিয়ে আসুন, এই এলাকার অন্যতম আইকনিক সৈকত।




লেক প্লাসিড

লেক প্ল্যাসিডের আত্মা এবং আত্মা আসলে একটি নয়, দুটি হ্রদের চারপাশে কেন্দ্রীভূত – বৃহত্তর লেক প্ল্যাসিড এবং একটি ছোট হ্রদ যা গ্রামটির নাম বহন করে, যার নাম মিরর লেক। ছবি-নিখুঁত লেক প্ল্যাসিড জাঁকজমক এবং ইতিহাসে নিমজ্জিত, অ্যাডিরনড্যাক গ্রেট ক্যাম্পে খেলা করছে; আজ, এখানে কিছু *সুন্দর* বিলাসবহুল রিসর্ট বাস করে, সহ লেক প্লাসিড লজ এবং হোয়াইটফেস লজ .শহরের প্রাণবন্ত মেইন স্ট্রীট একটি শান্ত-আকাঙ্ক্ষা দ্বারা সংযোজিত এবং কানায় কানায় পূর্ণ। ভ্রমণকারীরা সাধারণত এটিকে তাদের আদিরন্ড্যাক পর্বতমালা অন্বেষণের জন্য তাদের আবাসস্থল করে তোলে, যা 6 মিলিয়ন একরেরও বেশি এলাকা জুড়ে রয়েছে এবং দেশের বৃহত্তম ট্রেইল সিস্টেমকে গর্বিত করে, যা এটিকে বাইক চালানো, মাছ ধরা, হাইকিং বা একটি আশ্চর্যজনক দৃশ্যের সাথে আরাম করার জন্য পাকা করে তোলে। স্নোশুয়িং, আইস স্কেটিং, স্কিইং, আইস ফিশিং এবং আরও অনেক কিছু সহ শীতকালীন ক্রীড়াগুলির জন্যও পালিত হয় লেক প্লাসিড।




 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here