ঢাকা থেকে যশোর বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৪।Dhaka To Jessore Air Ticket Schedule and Price 2024

যশোর থেকে ঢাকা বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ২০২৪।Jessore To Dhaka Air Ticket Schedule and Price-2024

0
@us bangla bd




ঢাকা থেকে আকাশপথে যশোর যেতে সময় লাগে ৪৫ থেকে ৫০ মিনিট।আভ্যন্তরীণ বিমান ভ্রমণের জন্য পাসপোর্টের প্রয়োজন হবে না। তাই বিমান ভ্রমণের আলাদা কোন ঝামেলা নেই। আপনার জাতীয় পরিচয়পত্র সঙ্গে রাখলেই হবে। জাতীয় পরিচয়পত্র না থাকলে যেকোন অনুমোদিত অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র হলেও চলবে।




বর্তমানে প্রধান ৩টি বিমান সংস্থা ঢাকা থেকে যশোর ফ্লাইট পরিচালনা করে।এগুলো হল। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার এয়ারলাইন্স,ইউএস বাংলা এয়ারলাইন্স।সপ্তাহের প্রতিদিন ঢাকা থেকে যশোর ফ্লাইট পরিচালনা করে। সপ্তাহে প্রায় ১৫ থেকে ২০টি ফ্লাইট ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায়।




ঢাকা থেকে যশোরের বিমান ভাড়া-
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
৩,০০০ থেকে ৫,০০০ টাকা (সুপার সেভার)
৫,০০০ থেকে ৯,০০০ টাকা (বিজনেস ফ্লেক্সিবল)
অনলাইন টিকেটঃ www.biman-airlines.com




নভোএয়ার এয়ারলাইন্স
৩,১০০ থেকে ৫,০০০ টাকা (স্পেশাল প্রোমো)
৫,০০০ থেকে ৯,০০০ টাকা (ফ্লেক্সিবল)
অনলাইন টিকেটঃ www.flynovoair.com




ইউএস বাংলা এয়ারলাইন্স
৩,০০০ থেকে ৫,০০০ টাকা (সর্বনিম্ন)
৫,০০০ থেকে ৯,০০০ টাকা (সর্বোচ্চ)
অনলাইন টিকেটঃ usbair.com

বিমান ভাড়া সর্বদাই পরিবর্তনশীল। ভ্রমণের তারিখ অনুযায়ী ভাড়া পরিবর্তিত হতে পারে। সেক্ষেত্রে ভাড়া কিছুটা কমে যায় অথবা বেড়ে যায়। তবে পার্থক্যটা সাধারণত খুব বেশী হয় না।ঢাকা যশোর রুটও এর ব্যাতিক্রম না।




নিয়ম অনুযায়ী ইকোনমি যাত্রীরা প্রত্যেকে ২০ কেজি পরিমাণ চেক কৃত মালামাল বহন করতে পারবেন। তাছাড়া কেবিন লাগেজ হিসেবে ৭ কেজি মাল বহন করা যাবে। বিজনেস ক্লাসের যাত্রীরা ৩০ কেজি চেক কৃত মালামাল এবং ৭ কেজি কেবিন লাগেজ বহন করতে পারবেন। এর চাইতে বেশি লাগেজ পরিবহন করতে চাইলে অতিরিক্ত ফি দিতে হবে। এই ফি সম্পর্কে জানার জন্যে আপনার নির্দিষ্ট এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন।




LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here